আজ রবিবার,৭ই অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ,২২শে নভেম্বর ২০২০ খ্রিস্টাব্দ

Sample Image of About Us

আমাদের সম্পর্কে





সানরাইজ৭১ ওয়েবসাইটটি যাত্রা শুরু করে ২০১৯ ইং সালের মাঝামাঝি সময়ে।

সানরাইজ৭১ আসলে স্বাস্থ্য সেবা বিষয়ক ওয়েবসাইট। এখানে প্রধান নির্বাহী হিসেবে কাজ করেন মোঃ আজগর আলী। তিনি পঞ্চগড় হোমিওপ্যাথিক মেডিকেল কলেজে ডি,এইচ,এম,এস কোর্সে পড়াশোনা করছেন। এছাড়াও তিনি সম্প্রতি দেবীগঞ্জ সরকারি কলেজ থেকে প্রথম শ্রেণীতে বি,এস,এস সম্পন্ন করেছেন এবং নীলফামারী সরকারি কলেজে রাষ্ট্রবিজ্ঞানে মাস্টার্স করছেন।

[Primary Application]

শুরুতে সানরাইজ৭১ এর সাথে সরাসরি জড়িত ছিল রমেশ চন্দ্র রায় নামের একজন। যিনি পেশায় একজন কম্পিউটার অপারেটর। সানরাইজ৭১ নামটি উনিই পছন্দ করে দিয়েছিলেন। এখন রমেশ চন্দ্র রায় সরাসরি সানরাইজ৭১ এর সাথে জড়িত নয়। তবে, তিনি পরোক্ষভাবে জড়িত রয়েছেন। রমেশ চন্দ্র রায় এর আলাদা একটি ওয়েবসাইট রয়েছে যেখানে তিনি বিভিন্ন ঔষধী গাছের পরিচিতি ও গুণাগুণ তুলে ধরেন। আপনারা চাইলে এই লিঙ্কে ক্লিক করে রমেশ চন্দ্র রায়ের ওয়েবসাইটটি দেখে আসতে পারেন। রমেশ চন্দ্র রায়ের বিষয়ে এত কথা এ জন্যই তুলে ধরা হলো যে, সানরাইজ৭১ এর পিছনে উনার যথেষ্ট অবদান আছে।



মোঃ আজগর আলী’র পাশাপাশি এই ওয়েবসাইটে কাজ করেন আরও কয়েকজন। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন – আফসানা মিমি আখি, সাবিনা আক্তার জেসমিন, সুমি আক্তার, মোহর আলী সহ আরও কয়েকজন। তারা সবাই বিভিন্নভাবে ওয়েবসাইটটি গড়ে তোলার পেছনে ভূমিকা রেখে চলেছেন। এছাড়াও সানরাইজ৭১ এ সময়ের সাথে সাথে নতুন মুখ যুক্ত করা হবে।

সানরাইজ৭১ ওয়েবসাইটটি পরিচালনা করেন মোঃ আজগর আলী। সানরাইজ৭১ এর জন্য নির্দিষ্ট কোন অফিস নেই (আপাতত)। বাড়ি থেকেই এই ওয়েবসাইটটি পরিচালনা ও রক্ষনাবেক্ষণ করা হয়।

সানরাইজ৭১ ওয়েবসাইটটির মুখ্য উদ্দেশ্য হচ্ছে, ইন্টারনেটের মাধ্যমে স্বাস্থ্যসেবা মানুষের ঘরে ঘরে পৌছে দেয়া। মানুষ যেন খুব সহজেই বিভিন্ন রোগব্যাধি, রোগের কারণ, চিকিৎসা, আনুষঙ্গিক চিকিৎসা সব যাবতীয় বিষয় জানতে পারে।



প্রথমদিকে সানরাইজ৭১ কর্তৃপক্ষ মনে করেছিল যে, শুধু মাত্র হোমিওপ্যাথিক বিষয়াবলী শেয়ার করবে। কিন্তু, মানুষ যেহেতু বিভিন্ন প্যাথির সাথে সম্পৃক্ত যেমন ধরুন – হোমিওপ্যাথি, অ্যালোপ্যাথি ইত্যাদি; তাই সব বিষয়েই এই ওয়েবসাইটে তথ্য শেয়ার করার সিদ্ধান্ত নেয়া হয়।

সানরাইজ৭১ এর ডোমেইন এবং হোস্টিং কেনা হয়েছে ডায়ানোহোস্ট থেকে। আমাদের জানামতে, বাংলাদেশে ডায়ানোহোস্ট খুব ভালো মানের ডোমেইন এবং হোস্টিং সার্ভিস সহ অন্যান্য সেবা দিয়ে থাকে। আমরা ডায়ানোহোস্ট কর্তৃপক্ষের কাছে বিশেষভাবে কৃতজ্ঞ।

আমরা আমাদের ওয়েবসাইটে অনেকগুলো মিনুবার রেখেছি। এর প্রধান কারণ হলো – মানুষ যাতে স্বাস্থ্য সেবা বিষয়ক সব রকম তথ্য পেতে পারে।

আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য তেমন কোনো শর্তাবলী নেই। যেকোন ব্যক্তি যেকোন সময় যেকোন ডিভাইস থেকে আমাদের ওয়েবসাইট থেকে স্বাস্থ্য সেবা নিতে পারবেন।
সানরাইজ৭১ এ আপনিও স্বাস্থ্যসেবা বিষয়ক তথ্য শেয়ার করতে পারেন। আপনি admin@sunrise71.com ই-মেইলে আপনার লিখা পাঠাতে পারবেন। আমরা স্বাদরে আপনার নাম, ঠিকানা সহ আপনার লিখা প্রকাশ করবো।



আমরা খুবই ক্ষুদ্র পরিসর থেকে কাজ শুরু করেছি। আপনি যেকোন মতামত দিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন। আমাদের কাছে মতামত পাঠানোর ঠিকানা – info@sunrise71.com

আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।




[For Email notifications we have used Convertful App & Mailchimp.]

সাম্প্রতিক পোস্টসমুহ

আজকের দিন-তারিখ

  • রবিবার (দুপুর ২:০৩)
  • ২২শে নভেম্বর ২০২০ খ্রিস্টাব্দ
  • ৬ই রবিউস সানি ১৪৪২ হিজরি
  • ৭ই অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ (হেমন্তকাল)