আজ বুধবার,২৯শে বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ,১২ই মে ২০২১ খ্রিস্টাব্দ

Advertise Page

বিজ্ঞাপন দিন





সানরাইজ৭১ একটি স্বাস্থ্য বিষয়ক ওয়েবসাইট। এই ওয়েবসাইটটি যাত্রা শুরু করে ২০১৯ ইং সালের মাঝামাঝি সময়ে। ওয়েবসাইটটি পরিচালনা করেন মোঃ আজগর আলী।

ওয়েবসাইটটিতে ভিজিটর সংখ্যা প্রতিনিয়ত বাড়ছে। আমরা প্রতিনিয়ত স্বাস্থ্য সেবা বিষয়ক তথ্য শেয়ার করেই চলেছি। আপনি চাইলে আপনার কোনো প্রতিষ্ঠানের বিজ্ঞাপন আমাদের ওয়েবসাইটে নির্ধারিত শর্তের মাধ্যমে প্রদর্শন করাতে পারেন। যেহেতু সানরাইজ৭১ একটি স্বাস্থ্যসেবা সম্পর্কিত ওয়েবসাইট তাই আমরা সব সময় স্বাস্থ্য সেবা সম্পর্কিত বিজ্ঞাপনগুলোকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে থাকি।


আমাদের ওয়েবসাইটে বিজ্ঞাপন দিতে চাইলে আপনার যা জানা প্রয়োজনঃ

১। আমাদের ই-মেইল ঠিকানায় আপনাকে প্রথমে আপনার বিজ্ঞাপন সম্পর্কিত তথ্য পাঠাতে হবে। যেমন ধরুন, কি ধরণের বিজ্ঞাপন, কতদিন প্রদর্শন করাতে চান ইত্যাদি। আমাদের ই-মেইল ঠিকানা হলো: ‍admin@sunrise71.com




আমরা যদি আপনার ই-মেইল এর রিপ্লাই অন্তত ৭ দিনের মধ্যে না দেই তবে আপনি আমাদের সাথে ম্যানুয়ালী যোগাযোগ করতে পারেন। আমাদের সাথে সরাসরি এবং তাৎক্ষণিক যোগাযোগের জন্য আপনি একটি মোবাইল নম্বর ব্যবহার করতে পারেন। মোবাইল নম্বরটি হলো: +৮৮০১৫৭২-৬৩৫২৫৩।

২। আমরা আপনার বিজ্ঞাপন সম্পর্কিত সমস্ত তথ্য জানার পরে আপনার সাথে যোগাযোগ করবো।

৩। আমাদের ওয়েবসাইটে কোনো অবৈধ বিজ্ঞাপন প্রদর্শন করানো হয়না। এটা হতে পারে কোনো পণ্যের বিজ্ঞাপন যা সরকার কর্তৃক নিষিদ্ধ।

৪। বিজ্ঞাপন দেয়ার সময় অবশ্যই আপনার পণ্যের মান যাচাই করে নিন এবং সঠিক তথ্য উপস্থাপন করুন আমাদের কাছে। বিজ্ঞাপনের মাধ্যমে কেউ প্রতারিত হলে সেক্ষেত্রে বিজ্ঞাপনদাতা দায়ী হিসেবে গণ্য হবে। আমরা আমাদের পক্ষ থেকে যতোটা সম্ভব যাচাই-বাছাই করে নেব।

৫। বিজ্ঞাপনের জন্য নির্ধারিত অর্থ ওয়েবসাইটে বিজ্ঞাপন প্রদর্শনের সাথে সাথেই আপনাকে পরিশোধ করতে হবে।

৬। বিজ্ঞাপনদাতার ব্যক্তিগত তথ্য আমরা সব সময়ই সংরক্ষণ করতে বদ্ধ পরিকর। কেননা, ভবিষ্যত অনুসন্ধানের জন্য তা আমাদের প্রয়োজন হতে পারে।




৭। বিজ্ঞাপনের নির্ধারিত অর্থ আপনি বিকাশে কিংবা রকেটে কিংবা নগদ অ্যাকাউন্ট এর মাধ্যমে আমাদের পরিশোধ করতে পারবেন। আমাদের পার্সোনাল বিকাশ নম্বর হলো: +৮৮০১৫৭২-৬৩৫২৫৩। রকেট ও নগদের জন্য ব্যবহৃত নম্বর: +৮৮০১৭৭৩-০১৮৯৫৭।

৮। কোনো কারণে যদি আমরা আপনার বিজ্ঞাপন প্রদর্শন করাতে ব্যর্থ হই তবে আমাদের পরিশোধ করা আপনার সমুদয় অর্থ আপনি নির্ধারিত সময়ের মধ্যে ফেরৎ পাবেন।

৯। আমরা কোনো অ্যাডাল্ট কন্টেন্টের বিজ্ঞাপন প্রদর্শন করাতে আগ্রহী নই। গুগল অ্যাডসেন্স এর মাধ্যমে যে বিজ্ঞাপন আসে তা একান্তই গুগলের ব্যক্তিগত ব্যাপার। আমরা সেখানে হস্তক্ষেপ করার অধিকার রাখি না।




মনে রাখবেন, আমরা বিজ্ঞাপন প্রদর্শনের ক্ষেত্রে যেকোন সময় আমাদের নীতিমালা সংশোধন করার অধিকার সংরক্ষন করি। তাই, প্রত্যেকবার বিজ্ঞাপন দেয়ার পূর্বে এই নীতিমালাগুলো জেনে নিন। ধন্যবাদ।



Subscribe: Dinajpur School

সাম্প্রতিক পোস্টসমুহ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সন্ধ্যা ৭:৫২)
  • ১২ই মে ২০২১ খ্রিস্টাব্দ
  • ২৯শে রমজান ১৪৪২ হিজরি
  • ২৯শে বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)